আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

Rate this post

আমাদের মধ্যে অনেকেই আছেন যাঁরা অডিও, ভিডিও কিংবা বিভিন্ন ধরনের ফাইল ডাউনলোড করার জন্য ভিটমেট অ্যাপটি খুঁজে থাকেন। আজকের লেখাটি তাদের জন্য। আজকের পোস্ট আমরা তুলে ধরার চেষ্টা করব কীভাবে আপনি আসল ভিটমেট টি ডাউনলোড করতে পারবেন। আপনার মনে যদি প্রশ্ন থাকে ভিটমেট ডাউনলোড করব কিভাবে তাহলে পোস্ট টি মনযোগ দিয়ে পড়ুন। চলুন শুরু করা যাক –

ভিটমেট মুলত একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যার মাধ্যমে খুব সহজে চাইলে যে কোনও ধরনের ভিডিও অডিও ফাইল ডাউনলোড করা যায়। শুধুমাত্র তাই নয় এছাড়া আপনি ভিটমেট এর সাহায্যে যে কোনও ধরনের ওয়েবসাইট ব্রাউজ করা কিংবা যে কোনও ধরনের সাইট থেকে ভিডিও দেখা ইত্যাদি সুবিধা পাবেন।

ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

ভিটমেট ডাউনলোড করার জন্য আপনাকে যেটা করতে হবে সেটা হচ্ছে – প্রথমেই আপনাকে ভিটমেটের অফিশিয়াল সাইটে চলে যেতে হবে যাতে করে আপনি আসল এবং ভাইরাস মুক্ত ভিটমেটি টি ডাউনলোড করতে পারেন। আপনি বিভিন্ন ভাবে Vitmate এর অফিশিয়াল সাইটে যেতে পারেন। এই লিংক থেকে ও আপনি ভিটমেট এর সাইটে চলে যেতে পারেন অথবা নিচের মতো সার্চ করও যেতে পারেন। 

ভিটমেট ডাউনলোড করব কিভাবে? vitmate search on google

উপরের স্ক্রিনশটে দেখানো সার্চ রেজাল্ট অনুযায়ী ইন্ডিকেট করা সাইটটিতে প্রবেশ করুন। মনে রাখবেন এটা কিন্তু Vitmate এর অফিসিয়াল সাইট। অন্য কোনও সাইট থেকে ডাউনলোড করলে সেখানে ভাইরাস থাকার সম্ভাবনা থাকতে পারে। তাই অফিশিয়াল সাইট থেকে ডাউনলোড করা তুলনামূলক সেফ হবে।

নির্দিষ্ট সাইটে ঠিকঠাক ভাবে প্রবেশ করার পর নিচের মতো ইন্টারফেস হবে। 

vitmate official site interface

এবার উপরে দেখানো মার্ক করা ডাউনলোড অপশনে ক্লিক করুন। এবার নিজের স্ক্রিনশট এর মতো একটি ইন্টারফেস আসবে 

Official Vitmate Download

এবার উপরে দেখানো স্ক্রিনশটের মত করে ডাউনলোড অপশনে ক্লিক করুন। 

Vitmate Download Complete

আমার ডাউনলোড করা হয়ে গেছে। আপনি যদি সব ঠিকঠাক ভাবে করে থাকেন তাহলে আপনার ডাউনলোড হয়ে যাবে। এবার ইনস্টল দেওয়ার পালা। এখন আপনি চাইলে নিজে ইন্সটল দিয়ে আসল ভিটমেট ব্যাবহার করা শুরু করে দিতে পারেন। 

আর আপনি যদি চান কিভাবে Vitmate ইন্সটল দিতে হবে সেটা জানতে তাহলে পোস্ট টি কন্টিনিউ করুন চলুন দেখে নিই কীভাবে ইনস্টল দিতে হবে – 

ভিটমেট Install করব কিভাবে ?

যে কোনও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ইনস্টল হওয়া খুবই সোজা। আমরা এখন ভিটমেট ইনস্টল করব। 

আমাদের পূর্বে দেখানো নিয়ম অনুযায়ী Vitmate ডাউনলোড করার পরে ইনস্টল দেওয়ার জন্য অ্যাপলিকেশনটি ওপেন করলে নিচের মতো ইন্টারফেস শো হবে। 

Vitmate installation process 1

এবার সিমপ্লি ইনস্টল বটনে ক্লিক করলেই ইনস্টল শুরু হয়ে যাবে। এবং একটু wait করলেই ইন্সটল পুরা হয়ে যাবে ।

Vitmate installation process 1

Vitmate অ্যাপ্লিকেশনটি ইনস্টল হয়ে যাওয়ার পরে সিমপ্লি ওপেন লেখায় ক্লিক করে অ্যাপলিকেশনটি ওপেন করতে পারেন। 

Vitmate installation process 1

অ্যাপটি ওপেন করলে উপরের মতো ইন্টারফেস শো হবে এবং স্টোরেজের পারমিশন চাইবে। সেটা এলাও করে দিবেন। 

Vitmate installation done

ব্যস, আমাদের আসল ভিটমেট ডাউনলোড এবং ইনস্টল করা শেষ।  এবার সুন্দর ভাবে ইউজ করতে থাকুন। আর কোন ধরণের কোন প্রবলেম হলে বা কিছু না বুঝতে পারলে কমেন্ট করে জানাতে ভুলবেন না । আমি যত দ্রুত সম্ভব আপনাদের কমেন্টের রিপ্লায় দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ ❤

ভিটমেট ব্যবহার করা কি নিরাপদ?

হ্যা ভিটমেট ব্যাবহার করা একদম ই নিরাপদ। যদিও এটা গুগল প্লে স্টোরে তাদের টার্ম এন্ড কন্ডিশন ব্রেক কারার জন্য এখন Available নাই। তার মানে এটা নয় যে এটাতে ম্যালওয়্যার বা ভাইরাস রয়েছে।

Leave a Comment